September 20, 2024, 6:29 am

নোটিশ:
সংবাদদাতা আবশ্যক
সংবাদ শিরোনাম:
উপজেলা ছাত্রদলের বিরুদ্ধে দুধকুমার নদীর তীর রক্ষা বাঁধের কাজে বাঁধা দেওয়ার অভিযোগ। নিউ হোপ এ্যানিমেল নিউট্রিশন কোম্পানীর পক্ষ হতে বন্যায় ক্ষতিগ্রস্ত খামারীদের জন্য গো- খাদ্য প্রেরণ। বগুড়ার শাজাহানপুরে জমি নিয়ে বিরোধে দুপক্ষের সংঘর্ষ, আহত ৫। ঘোড়াঘাটে জামায়াতে ইসলামীর কর্মী-সুধী সমাবেশ অনুষ্ঠিত। কাহালুর মাঝপাড়া জাগ্রত মানবসেবা সংস্থার উদ্যোগে বৃক্ষ রোপন কর্মসূচীর উদ্বোধন। তালোড়ার ডাঃ শফিউল করিমের প্রাণ নাশের চেষ্টা থানায় জিডি। কাহালুর এরুইল বাজার ইসলামী ব্যাংক এজিন্ট শাখার গ্রাহক সমাবেশ ও মতবিনিময় সভা। বগুড়ার কাহালুতে নকল সোনা মূর্তি সহ ২ জন গ্রেফতার। কাহালুর ইউএনও’র স্বেচ্ছাচারিতায় বিতর্কিত কর্মকান্ডের স্বচ্ছতা নিয়ে সচেতন মহলে নানা প্রশ্ন বগুড়ায় হক্বের দাওয়াত সিদ্দীক্বিয়া দরবার ও সুন্নতী জামে মসজিদের উদ্যোগে পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) উদযাপিত।

শাজাহানপুরের বর্ষীয়ান আলেম কোরবান  আলী আর নেই, জানাজায় মানুষের ঢ্ল

শাজাহানপুর প্রতিনিধিঃবগুড়ার শাজাহানপুরে প্রখ্যাত আলেমেদ্বীন  ও ঘাষিড়া এহইয়াউল উলুম দাখিল মাদ্রাসার সাবেক সুপারিন্টেনডেন্ট  আলহাজ্ব হযরত মাওলানা কোরবান আলী আর নেই (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। গত সোমবার রাত্রি সোয়া তিনটায় তিনি বগুড়া শহরের একটি বেসরকারি চিকিৎসালয়ে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু বরন করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৮ বছর। গতকাল সোমবার বিকাল তিনটায় হাজার হাজার ধর্মপ্রাণ মুসল্লিদের অংশগ্রহণে তার নামাজে জানাজা তার সাবেক কর্মস্থল ঘাষিড়া এহইয়াউল উলুম দাখিল মাদ্রাসা ময়দানে অনুষ্ঠিত হয়। মৃত্যুকালে তিনি তিন পুত্র, এক কন্যা, এক স্ত্রী সহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

মরহুমের নামাজে জানাজায় অংশগ্রহণ করেন তার সন্তান সন্তানাদি নিকট আত্মীয় সহ ঘাষিড়া এহইয়াউল উলুম দাখিল মাদ্রাসার সভাপতি আহসান রবিন জরখিছ, বিহিগ্রাম এ,ডি,ইউ ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ আলহাজ্ব আ ন ম ইয়াহিয়া,  সাজাপুর ফুলতলা ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ আলহাজ্ব আব্দুল মান্নান, মহাস্থান মাহিসাওয়ার আলিম মাদ্রাসার প্রিন্সিপাল আলহাজ্ব আবু বকর সিদ্দিক, ঘাষিড়া এহইয়াউল উলুম দাখিল মাদ্রাসা সুপার মাওলানা মাহবুবুল আলম, বার আঞ্জুল দাখিল মাদ্রাসার সুপার গোলাম আজম, বনভেটি দাখিল মাদ্রাসার সুপার মাওলানা বেলাল হোসেন, পারতেখুর দাখিল মাদ্রাসার সুপার মাওলানা শফিকুল ইসলাম, মাদলা মাদ্রাসার সুপার মাওঃ আনোয়ার হোসেন, ডোমনপুকুর কামিল মাদ্রাসার সহকারী অধ্যাপক সাইফুল ইসলাম পাইকুড়ি, মাওলানা মহসিন আলী, মরহুমের সাবেক কর্মস্থল ঘাষিড়া এহইয়াউল উলুম দাখিল মাদ্রাসার সহ সুপার মহসিন আলী, সহ শিক্ষক ছানোয়ার হোসেন, আব্দুল ওয়াদুদ,  মোসলেম উদ্দিন সহ সাবেক ও বর্তমান শিক্ষার্থীগণ।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © DailyAloPratidin.com